Header Ads Widget

আবেগী বাংলা ক্যাপশন ২০২৪ সালের জন্য

 আমরা সবাই ই ফেসবুক ব্যাবহার করি , আবার সেখানে অনেক ইম্রেসের জন্য আবেগি স্টাটাস ও খুজে খুজে বাংলায় পোস্ট করি। আর সেই সকল ফেসবুক পোস্ট খুজে গুগলে আসি, সেখান থেকে আবেগি কষ্টের বাংলা এস এম এস এবং ক্যাপশনগুলো নিয়ে যাই।

আজ এই পোস্টে আবেগি বাংলা ক্যাপশনগুলো দিয়ে দিব, যা এখনো বের ই হয় নাই। এগুলো ২০২৪ সালে বের হবে।

এই ধরনের সকল ফেসবুক পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন।

আবেগী বাংলা ক্যাপশন


আবেগী বাংলা ক্যাপশন ২০২৪

মস্তিষ্ক তীব্র অভিমান ঘৃণায় পরিণত হলে 
সেদিন তোমাকে ভুলে থাকা দুঃসাহস আমারও হবে.😅✌️


★ভিতর পুড়ার গন্ধ টা বেড়িয়ে আসতে চায় 🙂

 অনেক কস্ট হয় তবু ও ধামাচাপা দিয়ে রাখি😅💔 

 ★মানুষের প্রতি আমার দয়া আসে

, মায়া আসে এবং ভালোবাসাও আসে... 

শুধু বিশ্বাস আসে না 😊🌸

★সারা জীবন কুকুরের থেকে সাবধান থাকলাম

 আর কামড় খেলাম মানুষের 😅

★আমি যা লিখতে পারি না🙂

তার সমান তোমায় ভালোবাসি।😅🌸 

বিশ্বাস আর মর্যাদা এক না রো বোন 

 

আবেগে ঘেরা মলিন মনগুলোর জন্য লেখা এই ক্যাপশনগুলো। এগুলো যে কেউ ই ব্যাবহার করতে পারবেন, কোন ধরনের কোন সমস্যা নেই।

★বাতাসে শীতের ঘ্রাণ ফিরে এলো বছর ঘুরে
কিন্তু ফিরে এল না
তার মন 😊
আবেগী বাংলা ক্যাপশন


রাতে লেপ গায়ে দিয়ে ঘুমাই কিন্তু
দিনে হুডি পরতে পারি না শুধু লোক লজ্জায়


★জানি আর হবেনা তোমার মনে আমার তরে মায়া 🙂

তুমি জানো ভালো করেই আমি কতটা বেহায়া 😅

তুমি তোমার যত শাসন এসে নির্দ্বিধাকে  কর 😔

তবু বলছি ফিরে এসো   . তুমি দেখো যদি পারো🖤🌸 


তুমি আমার ছিলে না, আমার নেই, আর 

কখনো আমার হবেও না

তবুও মন তোমার জন্য ই কাদে 


★নিহত হওয়ার পরেই মানুষের প্রতি আমাদের মায়া বাড়ে 😊

কে জানে' হয়তো নিজেকে বাঁচানোর  জন্য 

মানুষ আত্মহত্যা করে থাকে🥀😅

 

★সিগারেটের নিকোটিনের দোয়া আমার ফুসফুস কে ঠুকরে ঠুকরে খাচ্ছে 🚭

ঠিক যেভাবে খায় শকুন 

 তোমাকে ভালোবেসে ধ্বংস হয়েছে

 আমার সুস্থ মস্তিষ্ক

 ঠিক যেভাবে ধ্বংস হয় আগুনের ভিতর শুকনো কাঠ💔😅


★নতুন কোনো স্বপ্ন নিয়ে আবার আসবো এই শহরে..!

আপাতত আমি হেরে গেছি..!😅 


দেখা হবে কোন একদিন, এই পথে

তুমি তোমার নতুন জীবনের সাজে

আমি একটা ঝাঝালো ,রক্তাক্ত, ব্যার্থতায় ভরা

পাপী পাগলের মতো মস্তিক নিয়ে সফলতার হাতে হাত রেখে 

আবেগী বাংলা ক্যাপশন


যদি তুমি নামক বস্তু , মৃত্যুর দামে কেনা যেত,

তাহলে মৃত্য়ুদিয়ে তোমাকে আমার করে নিতাম, 

যদিও তোমাকে আর পাবোনা জানি 


তোমার  কাছে তোমার প্রয়োজন ছিল বিলশিত জীবন

আর আমার সুধু একটা তুমি হলেই সব হয়ে যেত 


যদি জলন্ত আগুনের মাঝে তোমার একটা ছোয়া পেতাম

আমি তোমাকে ছুতে , সেখানেই চলে যেতাম 


★হারিয়ে যাওয়া সময়টাও হারিয়ে গেছে।
এখন যেটুকু বাকি আছে,
তা দিয়ে
মাথা ব্যাথা,বুক ব্যাথা আর টেনশন কেনা যাবে শুধু।🙂💔


তুমি আমার জীবনে একটি সিকাগেটের মতো

খুব ভালোবেসে কাছে নিলাম, আর নিশ্বাসের সাথে মিশে মনের আকাশটা কালো মেঘে ঢেকে

হাওয়ায় মিলিয়ে গেলে 


 ★ফানাুস আর বল্হরুপী মানুষ! দুটোর শুরুতে আনন্দ এবং শেষ টা আতঙ্কিত 🌸😅

বিক্রি করে দিয়েছি' টাকার কাছে..!!

সকালের ঘুম'বিকালের ফুটবল খেলা'

সন্ধ্যায় আড্ডা'- জীবনের সব থেকে 

 সুন্দর সময়.!😅 

 
তুমি আমার জীবনে না আসলেও পারতে, আমি না হয় ক্ষানিকটা কষ্ট পেতাম
কিন্তু এখন তো জীবনটা ই শেষ

★বিচ্ছেদ ছাড়াও "মানুষের নিজস্ব কিছু দুঃখ থাকে 


আরো স্টাট্যাস দেখুন...

 

★আমার জীবনের আমি যা কিছু চেয়েছি তা পাইনি 😅


★ জীবনে কত মানুষ হা'রাইলাম। কত বন্ধু গেলো,কত সম্পর্ক পু'ড়লো। এখন শুধু একটা হাসি দিয়ে সামনে আগাই।কারণ জানি আগামীকালও হয়তো কেউ একজন হা'রাবে 🌸😅

 

★নিয়ম ভেঙ্গে কত কিছুই না হয়ে যায়,রোদের মধ্যে বৃষ্টি হয়,
দিনের বেলায় ও চাঁদ উদয় হয়.!
শুধু নিয়ম ভেঙ্গে
কিছু মানুশের সাথে
কথা হয় না 🖤
🌸

 

আবেগী বাংলা ক্যাপশন

★হুট করে অসহায় লাগার ব্যাপার টা সত্যিই শ্বাসরুদ্ধকর 🖤

★জীবন বড়ই বিচিত্র,,
সন্ধা কাটে না'হ অথচ বছর কেটে যাচ্ছে...😅🌸


 

★নিজের ভালোবাসার মানুষ যখন চোখের সামনে অন্য কাউকে ভালবাসে🙂
এটা দেখার মত জঘন্য অনুভূতি আর কিছু হতে পারে না😅💔🥀

 


★ভালোবাসা আর মৃত্যু দুটোই নিমন্ত্রণহীন অতিথি। একজন এসে নিয়ে যায় মন,🙂
আরেকজন এসে নিয়ে যায় জীবন,,!😅💔



 



Post a Comment

0 Comments